শনিবার, ২৪ জুলাই ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
Logo মগবাজারে বিস্ফোরণস্থল থেকে গ্যাস বের হচ্ছে: ফায়ার সাভির্স Logo মগবাজারে বিস্ফোরণস্থল থেকে গ্যাস বের হচ্ছে: ফায়ার সাভির্স Logo আগামীকাল লকডাউনে যে সব সুবিধা পাবেন আপনারাঃ Logo লকডাউনে’ মসজিদে নামাজ পড়তে ৯ নির্দেশনা জারি করেছে মন্ত্রিপরিষদ Logo শঙ্কিত হওয়ার কারণ নেই নাশকতা নিয়ে আইজিপি। Logo ঢাকা,মগবাজার ওয়ারলেস রেলগেট এলাকায় ভয়াবহ বিস্ফোরণে নিহত ৮ আহত শতাধিক Logo খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) তার আত্মীয় স্বজনের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন Logo জেলাপ্রশাসক হিসেবে মানিকগঞ্জ জেলায় যোগদান করলেন মুহাম্মদ আব্দুল লতিফ Logo কুষ্টিয়া কুমারখালীতে পল্লীবিদ্যুেৎর পোল (খুটি) বসানোকে কেন্দ্র করে যুবলীগ নেতাকে হুমকি Logo ২০২১ সালের বৃক্ষ রোপন কর্মসূচী উদ্বোধন করেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ

জামালপুরে ভূয়া পুলশি পরিচয়ে ৩ যুবক আটক

প্রতিবেদকের নাম / ১৩ সময় দর্শন
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ৭:৪৫ অপরাহ্ন

জামালপুর প্রতনিধি : জামালপুররে বকশীগঞ্জ উপজলোর নলিক্ষয়িা ইউনয়িনরে দকিপাড়া গ্রামে পুলশিরে পরচিয় দয়িে রফকিুল ইসলাম (৩০) নামে এক নর্মিাণ শ্রমকিকে অপহরণ ও মুক্তপিণ দাবি করার ঘটনায় ৩ যুবককে গ্রফেতার করছেে পুলশি। গত ৯ ডসিম্বের রাত সাড়ে ১০ টার দকিে এ ঘটনা ঘটে । পুলশি ও স্থানীয় সূত্রে জানা যায়, নলিক্ষয়িা ইউনয়িনরে মাঞ্জালয়িা গ্রামরে মৃত নুরুল ইসলামরে ছলেে নর্মিাণ শ্রমকি রফকিুল ইসলাম ৯ ডসিম্বে র রাত সাড়ে ১০টার দকিে নলিক্ষয়িা ইউনয়িনরে বনিোদর চর গ্রামরে তার শ্বশুর বাড়ি থকেে নজি বাড়তিে ফরিছলিনে। পথমিধ্যে জানকপিুর দকিপাড়া গ্রামে এসে পৗেঁছলে ৩জন যুবক নজিদেরে বকশীগঞ্জ থানা পুলশিরে পরচিয় দয়িে রফকিুল ইসলামকে ইয়াবা ব্যবসায়ী আখ্যায়তি করে অপহরণ করে গুমরে চর এলাকায় নয়িে যান। সখোনে ওই যুবকরা রফকিুল ইসলামকে দয়িে বাড়তিে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তপিণ দাবি করনে। তা না হলে তাকে মরেে ফলো হবে হুমকি দয়ে। উপায় না পয়েে রফকিুল ইসলাম পাশইে দশানী নদীতে ঝাপ দনে এবং কৌশলে সাঁতার কটেে পালয়িে যান। রাত ১টার দকিে রফকিুল ইসলাম বকশীগঞ্জ থানা পুলশিরে দ্বারস্থ হলে বকশীগঞ্জ থানা পুলশি অভযিান চালয়িে ভুয়া পুলশি সদস্য ওই তনি যুবককে গ্রপ্তোর করে। গ্রপ্তোরকৃতরা হলনে বকশীগঞ্জ পৌর এলাকার পাখমিারা গ্রামরে ইদ্রসি আলীর ছলেে আল আমনি (২৬), নলিক্ষয়িা ইউনয়িনরে ফকরিপাড়া গ্রামরে দবিারুল ইসলামরে ছলেে মহেদেী হাসান (২০) ও মধিাপাড়া গ্রামরে মাসুদ ময়িার ছলেে খোরশদে আলম (২০)।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) শফকিুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা হয়ছেে এবং গ্রফেতারকৃত আসামীদরে আদালতে প্ররেণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
Web Deveoped By IT DOMAIN HOST